বন্ধু তোকে
- ইউসুফ হাফিজ ০৪-০৫-২০২৪

বন্ধু তোকে ভালবাসি
তোকে জুড়েই কান্না-হাসি
তুই'যে আমার দুঃখ এবং
সুখও রাশিরাশি।

পথে-ঘাটে খেলার মাঠে
কিংবা লেখা-পড়ার পাঠে
তোর প্রয়োজন বোধকরি,তাই
থাকি পাশাপাশি।

তোকে ছাড়া অচল আমি
তুই থাকাতেই স্বচল আমি
তাই'তো তোকে না বলিনা
সবখানে হুম আসি।

তুই'কি আমার মতন করে
বন্ধু আমায় যতন করে
রাখবে পাশে সহস্রযুগ
কিংবা শতক/আশি।

আমি পাগল,বন্ধু তোকে
রাখবো আমার এই'না বুকে
যতবদি না মানুষ থেকে
হব আমি লাশ'ই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।